পোল্যান্ডে জমকালো আয়োজনে ট্রাব ইউরোপ শাখার অভিষেক

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ( ট্রাব )’র অভিষেক অনুষ্ঠান। শনিবার সন্ধ্যায় পোল্যান্ডের রাজধানী ওয়ার্সো’র অভিজাত হোটেল গ্রোম্যানে ট্রাব ইউরোপ শাখার সভাপতি আবু তাহিরের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাসুরদুর রহমান তুহিনের পরিচালনায় চলে এ অনুষ্ঠান।

এসময় ট্রাবের সার্বিক সফলতা কামনা করে প্রধান অতিথির বক্তব্যে পোল্যান্ডে নিযুক্ত বাংলাদেশী রাষ্ট্রদূত সুলতানা লায়লা হোসেন বলেন, সব ভেদাভেদ ভুলে প্রবাসে বাংলাদেশীদের এক ছাতার নিচে আসাতে হবে। শুধু সংগঠন তৈরি করলেই চলবে না। নিজেরা একতাবদ্ধ না থেকে কাদা ছোড়াছুড়িতে ব্যস্ত থাকলে তা দেশ ও জাতির জন্য মঙ্গল বয়ে আনবে না। বরং প্রবাসে খারাপ নজির সৃষ্টি করবে।

বিশেষ অতিথির বক্তব্যে জিটিভি’র বার্তা বিভাগের প্রধান ইকবাল করিম নিশান বলেন, বিজয়ের মাসে টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ট্রাবের অভিষেক অনুষ্ঠান সত্যিই আনন্দের। তবে প্রবাসে নিজেদের ভালো অবস্থান তৈরির পাশাপাশি সাংবাদিকতা জটিল হলেও সতর্কতার সাথে কাজ করার আহবান জানান তিনি। যাতে সাংবাদিকদের দিকে কেউ আঙুল তুলে কথা বলতে না পারে।

এসময় ট্রাবের সাফল্য কামনা করে শুভেচ্ছা বক্তব্য রাখেন, ফ্রান্সের বিশিষ্ট ব্যবসায়ী ইউরো বাংলা বিজনেস এ্যাসোসিয়েশনের সভাপতি মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম, ফ্রান্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন কয়েস, ইপিবি’ সভাপতি ফারুক খান ও ট্রাবের সহ সভাপতি ওমর ফারুক।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ট্রাব নেতা জাকির হোসেন, মিজানুর রহমান, ফ্রান্সের বিশিষ্ট ব্যবসায়ী হেলান আহমেদ, আল আমিন চৌধুরী, পোল্যান্ডের বিশিষ্ট কমিটি ব্যক্তিত্ব ডাক্তার মুছাব্বির মুছা, ডাক্তার খলিল কাইয়ুম, ডাক্তার সাজেদু হক সাজু, সাইফুদ্দিন, শাহারিয়ার শাকু, টিপু মজুমদার, শরিফ হোসাইন, ইমরান হাসান রনি, মোহাম্মদ হোসেন ও আফজাল হোসেন।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *