বাহরাইনে বাংলাদেশী মালিকানাধীন প্রতিষ্ঠানের একযুগ পূর্তি অনুষ্ঠান

নানা আয়োজনে অনুষ্ঠিত হলো বাহরাইনে বাংলাদেশী মালিকানাধীন প্রতিষ্ঠান আইজান বিল্ডিং কন্ট্রাক্টিং কোম্পানি ডব্লিউ এল এল এর একযুগ পূর্তি অনুষ্ঠান। গত বৃহস্পতিবার সন্ধ্যায় সাফল্য ও অগ্রযাত্রার ১২ বছর পূর্তি উপলক্ষে কোম্পানির প্রায় পাঁচশত সদস্যের সম্মানে প্রীতি ফুটবল ম্যাচ, নৈশভোজ ,রেফেল ড্র ,আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।
আইজান কন্ট্রাক্টিং কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক শাহ মোহাম্মদ আবদুল হকের সভাপতিত্বে সরোয়ার হোসেন ও আফসান হোসেন এর যৌথ পরিচালনায় এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন নাজমুল হক ভূঁইয়া। কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন প্রধান অতিথি বাহরাইনে নিযুক্ত বাংলাদেশী রাষ্ট্রদূত ডক্টর মোহাম্মদ নজরুল ইসলাম।
প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত নজরুল ইসলাম বলেন, শ্রমিকদের সম্মানে আইজান কন্টাক্টিং কোম্পানির এই আয়োজন একটি অবিস্মরণীয় ঘটনা। যা শ্রমিকদের কর্মদক্ষতা বৃদ্ধি করবে। ভবিষ্যতে এই ধরনের আয়োজন অব্যাহত রাখার আহবান জানান তিনি।


যে কোনো প্রয়োজনে প্রবাসীদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে বাহরাইনের আইন মেনে ঐক্যবদ্ধভাবে বসবাসেরও পরামর্শ দেন রাষ্ট্রদূত ডক্টর মোহাম্মদ নজরুল ইসলাম।

এসময় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাহরাইন বাংলাদেশ দূতাবাসের শ্রমসচিব জনাব মাহফুজুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাহরাইন আওয়ামী লীগ এর সাবেক সভাপতি মোঃ শাহজালাল, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাদের মজুমদার ও এম এ হাশেম, আওয়ামী যুবলীগ বাহরাইন সভাপতি মোঃ মুজিবুর রহমান, বিজনেস ফোরাম বাহরাইন সভাপতি মোহাম্মদ আইনুল হক, হাজী সুরমান মিয়া, কালাম মজুমদার, সেলিম দৌড়ী, কামরুজ্জামান রুবেলসহ বাংলাদেশ কমিউনিটির সম্মানিত নেতৃবৃন্দ ও আইজান বিল্ডিং কন্ট্রাক্টিং কোম্পানির সকল স্তরের কর্মচারী কর্মকর্তা।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *