রিমন-জিহাদকে ফ্রান্স সাংবাদিকদের সংবর্ধনা

কান ফিল্ম ফেস্টিভ্যাল কাভার করতে আসা বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) সাধারণ সম্পাদক রিমন মাহফুজ ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজ) সাংগঠনিক সম্পাদক জিয়াদুর রহমান জিহাদকে সংবর্ধনা দিয়েছে ফ্রান্সে কর্মরত সাংবাদিকরা
বুধবার দুপুরে প্যারিসের উপকণ্ঠ ক্যাথসিমার শাহজালাল রেস্টুরেন্টে সাংবাদিক ও ব্যবসায়ী নেতা আবু তাহিরের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশের দুজন সাংবাদিক নেতাকে কাছে পেয়ে ফ্রান্স সাংবাদিকরা প্রবাসীদের মরদেহ বিনা খরচে দেশে প্রেরণসহ বিভিন্ন দাবিদাওয়া সরকারের উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে পৌছানোর আহবান জানান।
এসময় বাংলাদেশ থেকে আগত সাংবাদিক নেতারা বিষয়গুলো সরকারের উচ্চমহলে পৌছানোর প্রতিশ্রুতি ব্যক্ত করে বলেন, ফ্রান্সে বাংলাদেশ কমিউনিটির আতিথেয়তায় আমরা মুগ্ধ। গতো কয়েকদিনে মনেই হয়নি আমরা বিদেশে আছি। রেমিট্যান্স যোদ্ধাদের কঠোর শ্রম ও কর্মব্যস্ততা দেখে আমরা অবাক হয়েছি। সরকারের উচিত প্রবাসীদের সকল সমস্যার দ্রুত সমাধান করা।
প্রবাসের আলো সম্পাদক ওমর ফারুকের পরিচালনায় এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার (সাবেক) আব্দুল আল মামুন, ঢাকা টাইমসের চিপ রিপোর্টার হাবিবুল্লাহ ফাহাদ, যায়যায়দিনের বিনেদন বিটের সাবেক প্রধান সামিরা, জিটিভি’র ফ্রান্স প্রতিনিধি মিজানুর রহমান, সাংবাদিক রশিদ চৌধুরী, সাংবাদিক মাসুদ, সাংবাদিক মিজবাহ, নাট্যকার আরিফ ও চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক রিপন।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *