ফ্রান্স প্রবাসী মাশুক বিল্লার বড় ভাই আশিক বিল্লাহ র‌্যাবের গণমাধ্যম শাখার নতুন মুখপাত্র

ফ্রান্স প্রবাসী মাশুক বিল্লার বড় ভাই লে. কর্নেল আশিক বিল্লাহ র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র্যাবের) আইন ও গণমাধ্যম শাখার নতুন মুখপাত্র হিসেবে দায়িত্ব পেয়েছেন। দায়িত্ব গ্রহণের পূর্বে তিনি র্যাব-২ এর অধিনায়ক ছিলেন। বর্তমানে তিনি সারওয়ার-বিন-কাশেমের স্থলে দায়িত্ব পালন করছেন।
অন্যদিকে দুটি দায়িত্বে (আইন ও গণমাধ্যম শাখা এবং গোয়েন্দা শাখা) থাকা লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম এখন থেকে বাহিনীর গোয়েন্দা শাখার পরিচালকের দায়িত্ব পালন করছেন। এছাড়া র‌্যাব-২ এর অধিনায়ক হিসেবে নতুন দায়িত্ব পেয়েছেন লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার। এর আগে তিনি র‌্যাব-১১ এর অধিনায়কের দায়িত্বে ছিলেন।
পুলিশের এই এলিট ফোর্সটির মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুনের সই করা এক অফিস আদেশে এই রদবদল করা হয়।
আইন ও গণমাধ্যম শাখার পরিচালকের দায়িত্ব পাওয়া লে. কর্নেল আশিক বিল্লাহ। গতবছরের ৩ ফেব্রুয়ারি র‌্যাব-২ এর অধিনায়কের দায়িত্ব পান। ক্যাসিনো অভিযান এছাড়াও মোহাম্মদপুর, ধানমন্ডির কিশোর গ্যাংয়ের আধিপাত্য বন্ধে ব্যাপারে ব্যাপক ভূমিকা পালন করেন র্যাবের এই চৌকস কর্মকর্তা।
সাংবাদিক বান্ধব ফ্রান্স প্রবাসী মাশুক বিল্লাহ-বড় ভাই লে. কর্নেল আশিক বিল্লাহর নতুন দায়িত্বের ব্যাপারে প্রবাসের আলোকে বলেন, আমার ভাই সবসময় দেশ এবং দেশের মানুষের কল্যাণে কাজ করছেন। যেখানেই অন্যায়-অনিয়ম দেখেছেন সেখানেই তিনি ছুটে গেছেন। ক্যাসিনো ও ঢাকা শহরে কিশোর গ্যাং এর দৌরাত্ব বন্ধে ভাইয়ের ভূমিকা প্রশংনীয় ছিলো বলে উল্লেখ করেন তিনি।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *