হত্যার পরদিনও ফাহিমের ফ্ল্যাটে ঢুকেছিল খুনি, কিন্তু কেন?

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে নিজের বিলাশবহুল ফ্লাটে খুন হয়েছেন অ্যাপসভিত্তিক রাইড শেয়ারিং ‘পাঠাও’ এর সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ। গত সোমবার তাকে হত্যা করা হলেও মঙ্গলবারও তার ফ্ল্যাটে ঢুকেন খুনি। গোয়েন্দা সূত্রকে উদ্ধৃত করে বিষয়টি জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমস।

খবরে বলা হয়, গত সোমবার ফাহিম সালেহকে নিউয়র্কের ম্যানহাটন এলাকায় অবস্থিত তার ফ্ল্যাটে খুন করা হয়। ফাহিশের লাশ তার ছোট বোন শনাক্ত করেন, যিনি তাকে খুঁজতে ফ্ল্যাটটিতে গিয়েছিলেন। তিনি দেখতে পান ফাহিমের শরীর থেকে মাথা, হাত ও পা বিচ্ছিন্ন অবস্থায় পড়ে আছে।

শরীরের একটা অংশ পাশের একটি প্লাস্টিক ব্যাগে ভরা। আর পাশেই পড়ে ছিল একটি ইলেকট্রিক করাত। এরপর পুলিশ সেই অ্যাপার্টমেন্ট থেকে ফাহিমের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে।

মার্কিন গোয়েন্দারা ধারণা করছেন, খুন করার পরের দিন মঙ্গলবার খুনি ফের ফাহিমের ফ্ল্যাটে প্রবেশ করেন। ওই খুনি ফাহিমের লাশ টুকরো টুকরো করে ব্যাগে ভরার চেষ্টা করেন এবং হত্যার আলামত নষ্ট করার চেষ্টা করেন।

এদিকে, গতকাল শুক্রবার ফাহিমকে হত্যার ঘটনায় তার সাবেক ব্যক্তিগত সহকারী টাইরেস ডেভোঁ হাসপিলকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে ‘সেকেন্ড ডিগ্রি মার্ডারে’র অভিযোগ দায়ের করা হয়। আজ শনিবার তাকে আদালতে তোলা হচ্ছে।

Originally posted 2020-07-18 19:48:28.



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *