চমক দিয়ে পাকিস্তানের টি-টোয়েন্টি দল ঘোষণা

ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করলো পাকিস্তান। দলে জায়গা ফিরে পেয়েছেন সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ। আছেন মোহাম্মদ হাফিজ আর শোয়েব মালিকের মতো অভিজ্ঞ খেলোয়াড়ও।

২৮ আগস্ট থেকে মাঠে গড়াবে এই টি-টোয়েন্টি সিরিজ। করোনার কারণে টেস্টের মতো টি-টোয়েন্টি সিরিজের সদস্যরাও এক মাস আগেই যুক্তরাজ্যে পা রেখেছেন। সেখান থেকে ১৭ জনের শর্টলিস্ট ঘোষণা করা হলো।

এই সিরিজ দিয়ে টি-টোয়েন্টি স্পেশালিস্ট হাফিজ, হারিস রওফ, ইমাদ ওয়াসিমরা অবশেষে মাঠে নামার সুযোগ পাচ্ছেন। টেস্ট দলের সঙ্গে অনুশীলন করলেও তাদের অপেক্ষা করতে হলো অনেকটা সময়।

এদিকে টি-টোয়েন্টি দলে জায়গা পেলেও শোয়েব মালিক ইংল্যান্ডে নেই এখন। গত সপ্তাহে তিনি পরিবারের সঙ্গে দেখা করতে গেছেন। ইংল্যান্ডে পুনরায় দলের সঙ্গে যোগ দেয়ার আগে কোয়ারেন্টাইন পিরিয়ড পার করতে হবে তাকে।

টি-টোয়েন্টি সিরিজ দিয়ে বাঁহাতি পেসার মোহাম্মদ আমিরও দীর্ঘদিন পর সবুজ জার্সি গায়ে তোলার সুযোগ পাচ্ছেন। দ্বিতীয় সন্তানের বাবা হবেন বলে সফর থেকে সরে গিয়েছিলেন তিনি। এছাড়া পিএসএলে দারুণ পারফর্ম করে দলে জায়গা করে নিয়েছেন হায়দার আলি।

পাকিস্তানের টি-টোয়েন্টি দল : বাবর আজম (অধিনায়ক), ফাখর জামান, হায়দার আলি, হারিস রওফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ আমির, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, শোয়েব মালিক এবং ওয়াহাব রিয়াজ।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *